রাতের আধারে ঘরে ঢুকে বিধবাকে ধর্ষণ চেষ্টা : আটক ১



  • নওগাঁর রাণীনগরে এক বিধবা (৩৬) মহিলাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। আটককৃত ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৪৫)। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোর্পদ করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে থানা পুলিশ আটক আনোয়ারকে ওই দিনই আদালতে প্রেরণ করে। আটককৃত আনোয়ার উপজেলার আতাইকুলা সরদারপাড়া গ্রামের মফিজ উদ্দীনের ছেলে।
    08b1f742e12b67a0908cb018e3d826fc.jpg
    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত অনুমানিক আড়াইটার দিকে অভিযুক্ত আনোয়ার হোসেন এক বিধবা মহিলার ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ওই মহিলা ও তার ছেলে আনোয়ার হোসেনকে আটকে রাখে।
    এরপর ধর্ষণ চেষ্টাকারী আনোয়ারের বাড়ির লোকজন বিষয়টি জানতে পেরে রাতেই ওই মহিলার বাড়ির লোকজনকে মারপিট করে আনোয়ারকে ছিনিয়ে নিয়ে যায়। ঘটনাটি নিয়ে রাতেই গ্রামের মধ্যে হৈ চৈ পড়ে যায়।
    এ ঘটনায় বৃহস্পতিবার সকালে আনোয়ার হোসেনকে স্থানীয় জনতা আটক করে থানা পুলিশকে জানালে দুপুরে পুলিশ আনোয়ারকে আটক করে। এ ঘটনায় ওই বিধবা মহিলা বাদি হয়ে আনোয়ারসহ তিনজনকে আসামী করে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।
    রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, এ ঘটনায় স্থানীয় জনতা ধর্ষণের চেষ্টাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ওই বিধবা মহিলা ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন।


Log in to reply
 

Windyty, S.E. - all rights reserved. Powered by excellent NodeBB
NodeBB & contributors, OSM & contributors, HERE maps